• সকাল ১০:৫৩ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১

সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (১৮ অক্টোবর) সোমবার ৩ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৩ জনের দেহে কোন করোনা সনাক্ত হয়নি। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ০০ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬১৪ জন। নতুন করে ৪ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ৫৮১ জন, মোট মৃত্যবরণ করেছেন ২২ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৩ জনের নমুনার রির্পোটে কারো দেহে করোনা সনাক্ত হয়নি। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬১৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৮১ জন, মোট মৃত্যুবরণ করছেন ২২ জন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২৭৭৬ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৬১৪ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২২ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৫৮১ জন সুস্থ হয়েছেন।

নিম্নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাপ্ত তথ্য দেয়া হলো: 

 

 

সর্বশেষ প্রাপ্ত ৩ জনের ফলাফল অনুযায়ী ৩ জনই COVID-19 নেগেটিভ এসেছে।

➖ নেগেটিভের তালিকাঃ

১. নাদিম, ৯ বছর
কাইনুলি ভিটা, মদনপুর, বন্দর।
২. দীন ইসলাম, ২০ বছর
প্রতাপনগর, পিরোজপুর।
৩. জাহাঙ্গীর হোসেন, ৪১ বছর
চিলারবাগ, আমিনপুর।

*** কোভিড-১৯ এর জাতীয় গাইডলাইনের ৭ম সংস্করণ অনুযায়ী নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে নিম্নোক্ত ৪ জন সুস্থতা লাভ করেছেনঃ-

১. রাকিবুল হক, ৩২ বছর
প্রতাপের চর, পিরোজপুর।
২. ইকবাল হোসেন, ৪১ বছর
খাসনগর দিঘীর পাড়, আমিনপুর।
৩. নূর আলম, ৪০ বছর
মুগার চর, শম্ভূপুরা।
৪. মোঃ আলাউদ্দিন, ৮০ বছর
চান্দের চক, পিরোজপুর।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৬১৪ জন (মৃত্যু-২২ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৫৮১ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution